আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2)

আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2)


Liked on YouTube: আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2) http://youtu.be/yAsPWMZFsNo আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2) ‘পিচ্চি ফাহিম’ নামে এক বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় মেরেছে। সেই ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে শুরু হয়েছে তোলপাড়।নির্যাতনকারী ‘পিচ্চি ফাহিম’ এর পূর্ণ নাম রাফাতুল ইসলাম ফাহিম। সে রাজধানীর কাকরাইলের উইলস লিটলে পড়াশুনা করে। আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2) ভিডিওতে দেখা যায়, রিয়া নামের এক মেয়ের সাথে ঝগড়া করছে ফাহিম।এই সময় তার বন্ধুরা তাকে থামানোর চেষ্টা করে।কিন্তু সে রিয়াকে চড় মারা শুরু করে। সেই সময় তারই এক বন্ধু ভিডিওটি করে। আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2) এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে দেয় ফাহিম।এবং সে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বলে,’আমি জুনায়েদ না,আমি পিচ্চি ফাহিম। জুনায়েদ তোহ ফাপরবাজ আর আমি যা বলি তা কইরা দেখাই, বলসিলাম তরে মারমু মারসি।’ ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর তীব্র সমালোচনা শুরু হয়েছে। আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2) এর আগে মোহাম্মদ নুরুল্লাহ নামে এক কিশোরকে নির্মমভাবে মারধর করার সময় এমন দম্ভোক্তি আচারন করছিল জুনায়েদ নামে অন্য কিশোর। রাজধানীর ধানমণ্ডি লেক এলাকায় মারধরের দৃশ্য সেই সময় জুনায়েদের এক সহযোগী ভিডিও করে রাখে। পরে সেই ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে তোলপাড় শুরু হয়। আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2) ১০ মিনিটের ওই ভিডিওতে দেখা যায়, জুনায়েদের মেয়ে বন্ধুকে নিয়ে বিরূপ মন্তব্য করার অভিযোগে নুরুল্লাহকে মারধর করা হচ্ছে। নুরুল্লাহ একটি ইংরেজি মাধ্যম স্কুলের এ-লেভেলের ছাত্র। তার বাসা পান্থপথ এলাকায়। অন্যদিকে নির্যাতনকারী জুনায়েদের বাসা ওয়ারী এলাকায়। এ ঘটনায় তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে ধানমণ্ডি থানায় একটি মামলা হয়েছে। মামলায় জুনায়েদকে গ্রেফতারও করেছিল পুলিশ। আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2) সেই ভিডিওটি আমি জুনায়েদ‬ না,আমি পিচ্চি ফাহিম - বখাটে এক কিশোরীকে প্রকাশ্যে চড় (AMI Xunayed 2)

Post a Comment

সর্বশেষ সংবাদ

Copyright © VIDFOLIO - Best Video Marketing Agency in Bangladesh . Designed by OddThemes